এসএম তাজাম্মুল,মণিরামপুর প্রতিনিধি: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে ও সরকারের উন্নয়নের চিত্র জনসাধারণের মাঝে উপস্থাপনের জন্য গঠিত অনলাইন সোশ্যাল এক্টিভিস্টদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মণিরামপুর উপজেলা পরিষদ মিলনায়তনে বাংলাদেশ আওয়ামী লীগ মণিরামপুর উপজেলা শাখার আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সকলের সাথে মতবিনিময় করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি।
মতবিনিময় সভায় তিনি সকল অনলাইন এক্টিভিস্টদের উদ্দেশ্য বলেন, জননেত্রী শেখ হাসিনার সকল উন্নয়ন আপনারা সোশ্যাল মিডিয়ায় বেশি বেশি করে পোস্ট করবেন। আপনারদের অনলাইন প্রচারণায় একতাবদ্ধতা দেখে এমনিতেই বিরোধী দলের লোকজন অপ্রচার থেকে থেমে যাবে। যেকোনো অপ্রচারমূলক পোস্টে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানোর আহবান করেন তিনি।
 অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান। এসময়ে আরও উপস্থিত ছিলেন মণিরামপুর উপজেলা যুবলীগের আহবায়ক ও ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, তরুণ আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট আইনজীবী অ্যাড: বশির আহম্মেদ খান, পৌরসভার প্যানেল মেয়র-২ মো: কামরুজ্জামান কামরুল, উপজেলা যুবলীগ নেতা সম আলাউদ্দিন, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, কাউন্সিলর বাবুলাল চৌধুরী, কাউন্সিলর আব্দুল কুদ্দুস,কাউন্সিলর সুমন দাস, কাউন্সিলর মোহাম্মদ আজিম, কাউন্সিলর আইয়ুব পাটোয়ারি সহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের শতাধিক নেতাকর্মী বৃন্দ। ১২৫ জন নিয়ে গঠিত অনলাইন সোশ্যাল এক্টিভিস্টিদের এই অনুষ্ঠানটি সার্বিক সঞ্চালনায় ছিলেন মণিরামপুর উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা মো: হাদিউজ্জামান ফয়সাল।